1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
Title :
কমলগঞ্জে স্বনাতনধর্মীদের পাড়ায় পাড়ায় খুশির আমেজ মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক -২ আজ থেকে শুরু শারদীয় দুর্গোৎসব কুলাউড়ায় সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মহম্মদপুর উপজেলার আহবায়ক কমিটি গঠন

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৫ Time View

মাগুরা প্রতিনিধি,

মাগুরার মহম্মদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আঃ বাকি মিয়াকে আহবায়ক এবং মুক্তিযোদ্ধার সন্তান মোঃ শামীম মিয়াকে সদস্য সচিব করে মোট ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর ) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোঃ সোলায়মান ও মহাসচিব মোঃ শফিকুল ইসলাম বাবু স্বাক্ষরিত এ কমিটি ঘোষিত হয়েছে।

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) কেন্দ্রীয় কমিটি কর্তৃক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদকে ২০১৮ সালে অনুমোদন দেয়া হয়। এছাড়াও ৩ মাসের মধ্যে পূণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয় । এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সংগঠনের চেয়ারম্যান এবং মহাসচিব মহম্মদপুর উপজেলার ৪৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেন।

নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মোঃ আঃ বাকি মিয়া বলেন, দেশ স্বাধীন হয়েছে ৫১ বছর। এ সময়ের মধ্যে দেশের অধিকাংশ মুক্তিযোদ্ধা বয়সের কারণে মৃত্যুবরণ করেছেন। স্বাধীনতা বিরোধীদের রুখতে হলে মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা সরকারকে সহযোগিতা করতে হবে। পরবর্তী প্রজন্ম হিসেবে আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা দেশের জন্য কাজ করে যাচ্ছি। এছাড়া মুক্তিযোদ্ধাদের বিভিন্ন দাবি-দাওয়া আদায়ে এ সংগঠন কেন্দ্রীয় কমিটির নির্দেশ পালনে সচেষ্ট থাকবে বলে তিনি জানান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক ফাহিম মিয়,কাবুল মুন্সি, মসিউর রহমান,মাহামুদুল হক,জাকির হোসেন, শাহীন মিয়া ও সদস্য আনিসুল ইসলাম, আনিচুর রহমান,আইয়ুব আলী, আতিকুর রহমান, তাসলিমা নাসরিন,মাইনর রহমান,কোবাদ মুন্সি,ওয়াদুদ মোল্লা, রিয়াজুর রহমান,সানজিদুর রহমান, আব্দুল মোমেন,জাহেদী হাসান, আনিসুর রহমান, জামির হোসেন, মনিরা খাতুন,জিল্লুর রহমান, ফয়সাল আলম,সোহাগ আলী,সেলিম মৃধা,জিয়াউর রহমান, আতিকুর রহমান, শামীম কবির,ওহি দুল ইসলাম, মামুন মন্ডল, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন,সৈয়দ আলী,কেফায়েত উল্লাহ,বাবু,মিজানুর রহমান,রাজা,চুমকি খাতুন, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, শামীম খান,সোহেল মিয়া,লিটন কাজী,মিলন পাল,রাসেল পারভেজ, ইকবাল হাসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com