1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
Title :
মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কমলগঞ্জে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদের স্মরণে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা ও দোয়া মাহফিল কমলগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি কমলগঞ্জের আহমদ নগর দাখিল মাদ্রাসায় বিশ্ব শিক্ষক দিবস পালিত মুন্সিবাজার ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে ১৫টি মন্দিরে ৩০ বস্তা ডাল উপহার প্রদান রাজনগর আওয়ামিলীগের সভাপতি ও সহ সভাপতি আটক মৌলভীবাজারে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচারের অভিযোগ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা কমলগঞ্জে খেলাফত মজলিসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

কালীগঞ্জে চাঞ্চল্যকর ইজিবাইক চালক হত্যার ৬ আসামী গ্রেফতার

  • Update Time : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৮৩ Time View

মো:মুক্তাদির হোসেন,গাজীপুর,কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি।

গাজীপুরের কালীগঞ্জে (পূর্বাচল উপ-শহরের ২৬ নাম্বার সেক্টর) এলাকা থেকে চাঞ্চল্যকর ইজিবাইক চালক সাইফুল ইসলাম (২৬) কে গলা কাটে হত্যা করে মোবাইলসহ ইজিবাইক ছিনতাই করে নেয় দূর্বৃত্তরা। এ ঘটনায় র‌্যাব-১ এর বিশেষ অভিযান চালিয়ে ২৩ অক্টোবার দিবাগত রাতে রাজধানীর উত্তরখান ও গাজীপুর পুবাইল থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত গাজীপুর জেলার আজহার উদ্দিনের ছেলে আজিজুল (১৮), ঢাকা জেলার সিরাজুল ইসলামের ছেলে ইমন খান (১৯), ছাত্তার হোসেনের ছেলে মেহেদী হাসান হৃদয় ওরফে মাসুম (১৮), জয়নাল আবেদীনের ছেলে বিজয় আহমেদ (১৯), আফিলউদ্দিনের ছেলে আলাউদ্দিন (৩০), সমর আলীর ছেলে আরজু মিয়া (৩৩) আটক করেন। এ সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ০১ টি ছুরি ও ছিনতাইকৃত ইজিবাইক এবং ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেন।
নিহত ইজিবাইক চালকের বাড়ি নেত্রকোনা জেলার শ্রীবদী উপজেলার নয়ালী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৬)।

উল্লেখ্য গত ১৫ অক্টোবর ২০২১ ইং তারিখ দিবাগত রাতে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরস্থ সেক্টর-২৬, রোড নং-২০২ এর ৫৮ নং ব্রীজ থেকে অনুমান ১০০ গজ দক্ষিণে ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং লিঃমি সংলগ্ন ফাঁকা রাস্তার।

নিহত সাইফুল ইসলামকে অজ্ঞাতনামা ছিনতাইকারী ধারালো ছুরি দিয়ে তার গলা ও পেটে জখম করে ভিকটিমের ইজিবাইক ও ব্যবহৃত মোবাইল নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে নিহত সাইফুল এর বড় ভাই মোঃ শাহ আলম বাদী হয়ে ১৬ অক্টোবর কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর-০৫। এ ঘটনায় সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। এই চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষনিকভাবে হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এ বিষয়ে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমেদ জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেন। তিনি আরও বলেন ছিনতাইকারী মূল হোতা আলাউদ্দিনের ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ ছিনতাই কারী চক্র রয়েছে। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় ইজিবাইক, অটোরিক্সা, প্রাইভেটকার ছিনতাই করে আসছিল মর্মে স্বীকার করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com