1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
Title :
দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব

কমলগঞ্জে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২৭৭ Time View

মৌলভীবাজার, প্রতিনিধি :
আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৯টি ইউনিয়নের নির্বাচনে প্রতিদ্বন্দি চেয়ারম্যান, সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রশাসনের কাছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন প্রার্থীরা।

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (২২ ডিসেম্বর) দুপুর ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াসমিন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) শহীদুল হক মুন্সী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, রিটানিং অফিসার সাইফুল ইসলাম তালুকদার, জনি খান। স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার প্রমুখ।
মতবিনিময় সভায় প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইফতেখার আহমেদ বদরুল, ফজলুল হক বাদশা, আব্দুল মালিক বাবুল, সাব্বির আহমদ ভূঁইয়া, খেলাফত মজলিসের মনোনীত প্রার্থী সামছুল ইসলাম লিয়াকত, স্বতন্ত্র প্রার্থী জুনেল আহমদ তরফদার, আব্দুল গফুর, শাহীন আহমদ, নিয়াজ মুর্শেদ রাজু, শফিকুল ইসলাম সুফি, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী শারমিন বেগম চৌধুরী, সদস্য প্রার্থী আশিক মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াসমিন বলেন, একটি সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে এবং ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের ক্ষেত্রে যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা নেওয়া হয়েছে। নির্বাচনকে ঘিরে কোন অনিয়ম, স্বজনপ্রীতি ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবে না।

আচরনবিধি সঠিকভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, কেউ নির্বাচনে জোর কিংবা প্রভাব খাটানোর চেষ্টা করা মানে রাষ্ট্রের বিরুদ্ধে চ্যালেঞ্জ করা। এসব চিন্তা বাদ দিয়ে যারা (ভোটার) আপনাদের নির্বাচিত করবে তাদের কাছে যান। তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধিগুলো মেনে চলার নির্দেশ দেন। নয়তো লাল কিংবা হলুদ কার্ড পাবেন। এখানে কোন ধরনের ছাড় দেওয়া হবে না। সুষ্ঠু নির্বাচন উপহার দিতে প্রশাসন তৎপর রয়েছে। আচরনবিধি লঙ্ঘন করলে যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। এছাড়া নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের সব ধরনের প্রস্ততি আছে।

উল্লেখ্য, ৫ম ধাপে আগামি ৫ জানুয়ারি কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৬ ও সাধারণ সদস্য পদে ৩২৭ জনসহ মোট ৪৬৬ জন প্রার্থী অংশ নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com