1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
Title :
কুলাউড়ায় সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা

নারী সাংবাদিকদের নিয়ে কর্মশালায় সারা দেশ থেকে অংশ গ্রহণ করেন ৩০ জন

  • Update Time : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২২৪ Time View

অগ্রযাত্রা সংবাদ ঃ

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (এনআইএমসি) আয়োজিত এবং মন্ত্রিপরিষদ বিভাগের পিফরডি প্রকল্পের আওতায় ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ বিষয়ে নারী গণমাধ্যম কর্মীদের সক্ষমতা বৃদ্ধিতে দুদনিব্যাপী (৭-৮ এপ্রিল) অনলাইন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জুম অ্যাপে প্রথম ব্যাচের এই কর্মশালায় মৌলভীবাজারসহ ১১টি জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৩০ জন নারী সাংবাদিক অংশগ্রহন করেন। ওই কর্মশালায় মৌলভীবাজার থেকে ৩ জন নারী অংশ গ্রহন করেন।
জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম (এনডিসি) এর সভাপতত্বিে ও প্রোগ্রাম কোঅর্ডিনেটর, পরিচালক (প্রশক্ষিণ-প্রকৌশল) মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় কর্মশলার সমাপনীতে অথিতি হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখেন মোঃ গোলাম আজম, প্লাটফর্মস ফর ডায়ালগের পিফরডি টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন ও মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার।‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ বিষয়ে নারী সাংবাদিকদের কর্মশালা
April 10, 2022,

স্টাফ রিপোর্টার॥ জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (এনআইএমসি) আয়োজিত এবং মন্ত্রিপরিষদ বিভাগের পিফরডি প্রকল্পের আওতায় ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ বিষয়ে নারী গণমাধ্যম কর্মীদের সক্ষমতা বৃদ্ধিতে দুদনিব্যাপী (৭-৮ এপ্রিল) অনলাইন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জুম অ্যাপে প্রথম ব্যাচের এই কর্মশালায় মৌলভীবাজারসহ ১১টি জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৩০ জন নারী সাংবাদিক অংশগ্রহন করেন। ওই কর্মশালায় মৌলভীবাজার থেকে ৩ জন নারী অংশ গ্রহন করেন।
জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম (এনডিসি) এর সভাপতত্বিে ও প্রোগ্রাম কোঅর্ডিনেটর, পরিচালক (প্রশক্ষিণ-প্রকৌশল) মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় কর্মশলার সমাপনীতে অথিতি হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখেন মোঃ গোলাম আজম, প্লাটফর্মস ফর ডায়ালগের পিফরডি টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন ও মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার।
কর্মশালায় সুশাসন প্রতিষ্ঠায় জবাবদিহিতার ৫টি টুলস, জাতীয় শুদ্ধাচার কৌশল, সেবা প্রদান প্রতিশ্রুতি, সিটিজেন চার্টার, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, তথ্য অধিকার আইন ও অনুসন্ধানি প্রতিবেদন তৈরির কৌশল নিয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়।
এসময় ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম অংশগ্রহণকারী নারী সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে প্রশিক্ষণের গুরুত্ব উল্লেখ করে বলেন, এনআইএমসি সারাদেশে সাংবাদিকদের সক্ষমতা বৃদ্ধির জন্য কাজ করছে। আমরা অনলাইন প্লাটফর্মের মাধ্যমে বিভিন্ন জেলায় প্রশিক্ষণ দিচ্ছি। শুধুমাএ নারী সাংবাদিকদের নিয়ে এই ধরনের প্রশিক্ষণ আয়োজন আমাদের জন্য প্রথম। তবে আমরা পরবর্তীতেও নারী গণমাধ্যম কর্মীদের আরও সক্ষমতা বৃদ্ধির জন্য এধরনের প্রশিক্ষণ অব্যাহত রাখবো।
বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকতায় ভুল তথ্য মোকাবেলার জন্য তথ্য যাচাইকরণ ও পর্যবেক্ষণ অত্যন্ত প্রয়োজনীয় উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা শুদ্ধাচার, তথ্য অধিকার, সিটিজেন চার্টার, সেবা প্রদান ও প্রতিশ্রুতি বিষযে অনুসন্ধানী রিপোর্ট করলে দেশে সুশাসন, স্বচ্ছতা ও শুদ্ধতা নিশ্চিত হবে।
কর্মশালায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক আবুজার গাফ্ফারী, মোঃ সোহেল পারভেজ ও সহকারী পরিচালক আব্দুল মান্নান যুক্ত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com