1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. sharonforet1900@microoremail.ru : CecilLat :
  7. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  8. vksutop@gmail.com : Davidwhemy :
  9. brudermanni2024@gmail.com : DJvoima :
  10. THACUURRY@lmaill.xyz : Entaike :
  11. g20shop@inbox.lv : G20shop.de :
  12. sotresk@kmaill.xyz : Graicle :
  13. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  14. may107@3mtintchicago.com : Josephfab :
  15. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  16. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  17. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  18. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  19. did76oruk@aol.com : SadyeInody :
  20. soulley@lmaill.xyz : soulley :
  21. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  22. starliagitist@softbox.site : starliagitist :
  23. murt4r@yandex.com : Stephenrig :
  24. teddylazzarini@icloud.com : Tyronerap :
  25. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  26. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Title :
ইউপি চেয়ারম্যান আতাউর রহমানকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন নির্যাতিত  সাংবাদিক  আব্দুল বাছিত খান শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান নাহিদ আহমদ তরফদার শ্রীমঙ্গলের রিসোর্টে সাবেক অতিরিক্ত সচিবের লা-শ! রাজনগর থানা পুলিশের অভিযানে ২৩১.৫ বস্তা ভারতীয় চিনিসহ ০১ জন আসামী গ্রেফতার সাবেক এমপি জিল্লুর রহমানের ভাইর গোডাউন থেকে ভারতীয় চিনি উদ্ধার,একজন আটক মৃত্যু বার্ষিকী: ভাষা সংগ্রামী ও প্রখ্যাত শ্রমিক নেতা কমরেড মফিজ আলী কমলগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মন্দির সংস্কার ও অসচ্ছল সনাতন ধর্মাবলম্বীদের মাঝে অনুদানের চেক বিতরন কমলগঞ্জে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচার, থানায় মামলা কমলগঞ্জে স্বনাতনধর্মীদের পাড়ায় পাড়ায় খুশির আমেজ

সাংবাদিকের হাত পা ভেঙ্গে দিলো সন্ত্রাসীরা

  • Update Time : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৩৬ Time View

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানকে হত্যাচেষ্টা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে সাংবাদিকের স্ত্রী সাজেদা আক্তার মামলাটি করেন। এতে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন-পৌরসভার খরস এলাকার বাসিন্দা হান্নান মিয়া ও দিবারপাড়া এলাকার আসাদ মিয়া।

৯ জুন রাতে কলি হাসানকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া টিচার্স লেনসংলগ্ন রাস্তায় পথরোধ করে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ডান হাত ও ডান পা ভেঙে দেয়।এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, ৯ জুন রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিক কলি হাসান বাগিচাপাড়া টিচার্স লেনসংলগ্ন রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় কয়েকজন তার পথরোধ করে হামলা চালায়। হামলাকারীরা হাতুড়ি ও রড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে, ডান হাত ও ডান পায়ে আঘাত করে। এতে তার হাত ও পা ভেঙে যায়। হামলাকারীরা তার দুটি মোবাইল ফোন ও নগদ টাকাও ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টানা এক সপ্তাহ চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে প্লাস্টার নিয়ে তিনি বৃহস্পতিবার বাসায় ফেরেন। এ ঘটনায় শুক্রবার তার স্ত্রী থানায় মামলা করেন।

কলি হাসান বলেন, ৯ জুন রাতে পাঁচ দুর্বৃত্ত অতর্কিতে আমার ওপর হামলা চালিয়ে হাতুড়ি ও রড দিয়ে বেধড়ক মারধর করে। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে হান্নান মিয়া ও আসাদ মিয়াকে চিনেছি। পালিয়ে যাওয়ার সময় তাদের নাম বললে আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। কলি হাসানের দাবি, একটি সংবাদ প্রকাশের জের ধরে তার ওপর এ হামলা চালানো হয়।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত হান্নান মিয়া ও আসাদ মিয়ার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে সাংবাদিক কলি হাসানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। আশা করি, দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করতে পারব।

সাংবাদিক কলি হাসান দীর্ঘ এক যুগেরও বেশি সময় স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রিকায় দুর্গাপুর প্রতিনিধি হিসাবে কাজ করছেন। বর্তমানে তিনি আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি। এছাড়া তিনি দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com