1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
Title :
মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কমলগঞ্জে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদের স্মরণে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা ও দোয়া মাহফিল কমলগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি কমলগঞ্জের আহমদ নগর দাখিল মাদ্রাসায় বিশ্ব শিক্ষক দিবস পালিত মুন্সিবাজার ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে ১৫টি মন্দিরে ৩০ বস্তা ডাল উপহার প্রদান রাজনগর আওয়ামিলীগের সভাপতি ও সহ সভাপতি আটক মৌলভীবাজারে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচারের অভিযোগ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা কমলগঞ্জে খেলাফত মজলিসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজার সদর -৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন টিপু রহমান

  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৮৭ Time View

অগ্রযাত্রা সংবাদ :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিশিষ্ট রেষ্টুরেন্ট ব্যবসায়ী, আন্তর্জাতিক শেফ ও গিনিজ বিশ্ব রেকর্ডধারী সমাজসেবক ও যুক্তরাজ্যের কমিউনিটি লিডার টিপু রহমান। সোমবার সকালে ঢাকাস্থ আওয়ামী লীগ এর কার্যালয় থেকে এই  ফরম সংগ্রহ করেন এবং মঙ্গলবার তা জমা দেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিবেন তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে জানান বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও যুক্তরাজ্যের কমিউনিটি লিডার টিপু রহমান।

টিপু রহমান মৌলভীবাজার সদর উপজেলার সমশের গন্জ দৌলতপুর গ্রামের সম্ভাব্য মুসলিম পরিবারে তার জন্ম।তার পিতা আইয়ূবুর রহমান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং মৌলভীবাজার
মহকুমা আওয়ামী লীগের একজন রাজনীতিবিদ ছিলেন।

টিপু রহমান ১৯৮৮ সালে মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগে সক্রিয় কর্মী ছিলেন।১৯৯৪ সাল থেকে যুক্তরাজ্য নর্থ টাউন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে সিনিয়র সহ সভাপতির দায়িত্বে আছেন।

টিপু রহমান দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ এর রাজনীতির সাথে জড়িত রয়েছেন।তবে ব্যবসা প্রতিষ্ঠান থাকায় দেশে রাজনীতিতে সক্রিয় না থাকলে ও দলীয় কার্যক্রম চালিয়ে যান তিনি।

তিনি বলেন,প্রবাস জীবনে দেশের রাজনীতি চর্চায় ব্রিটেনের বাংলাদেশিরা অন্য যে কোন অভিবাসী জনগোষ্ঠীর চেয়ে অনেক বেশি এগিয়ে।দেশ এবং ফেলে আসা স্বজনদের মঙ্গল চিন্তা থেকেই প্রবাসীদের মধ্যে রাজনীতি করার এই তাড়না।আমরা এদেশে স্থায়ী হয়েছি, কিন্তু আমাদের বৃহত্তর পরিবার বাংলাদেশে তারপরেও মূল কথা প্রবাসীরা গণতন্ত্র প্রিয় মানুষ।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের গণতান্ত্রিক সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন।গণতন্ত্র তার হাতেই উদ্ধার হয়েছে। তিনি স্বৈরাচার এবং সংবিধান বহির্ভূত অপশক্তির বিরুদ্ধে সংগ্রাম করেছেন।ফলে তিনি সংগ্রামী নেতা থেকে বিশ্বনেতা হয়েছেন।১৯৮১ সালে শেখ হাসিনা বাংলাদেশে ফেরত এসেছেন মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য। কারণ বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন এবং মানুষের সব মুক্তির জন্য দেশে এসেছিলেন। বাংলাদেশের যা কিছু অর্জন, তার সব কিছুই জাতির পিতা বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার হাত ধরেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com