1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
Title :
আজ থেকে শুরু শারদীয় দুর্গোৎসব কুলাউড়ায় সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি

ভাঙ্গুড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন ও পৌরসভার বিভিন্ন প্রকল্পের উদ্ভোধন

  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ Time View

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শেখ মুজিব দিয়েছেন স্বাধীন দেশ আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন দেশের উন্নয়ন। শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ বর্তমানে অর্থনৈতিকভাবে বেশ উন্নতি লাভ করেছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। প্রযুক্তির উন্নয়ন সাধিত হয়েছে। কৃষকরা আর সারের জন্য হা হা কার করেন না। মানুষ আর না খেয়ে থাকে না। দেশের এতো উন্নয়ন হওয়া সত্ত্বেও এক শ্রেণির মানুষ দেশের উন্নয়ন দেখতে পায় না। তাদের কেউ কেউ দেশের বাহিরে বসে ফেসবুক কিংবা ইউটিউবে প্রধানমন্ত্রী ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদেরকে রুখে দিতে হবে।’

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্ম দিবস উপলক্ষ্যে পাবনার ভাঙ্গুড়া পৌরসভায় প্রায় ৮ কোটি ৯ লক্ষ ৪ হাজার টাকার ২১টি প্রকল্পের শুভ উদ্বোধন অনুষ্ঠান মঙ্গলবার দুপুরে পৌরসভা চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সাংসদ ও ভুমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন উপরোক্ত কথাগুলি বলেন।

পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল এতে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকী বিল্লাহ। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান, ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান,জেলা পরিষদ সদস্য মো. আসলাম আলী,প্যানেল মেয়র মো. বরাত আলী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো. জাকির হোসেন ছবি,সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সাইদুল ইসলাম, যুগ্ম সম্পাদক রমজান আলী খাঁন, যুবনেতা ইবনুল হাসান শাকিল ।

ভাঙ্গুড়া পৌরসভার এক্সিকিটিভ প্রকৌশলী মো. আমিনুল ইসলাম উন্নয়ন প্রকল্পগুলি বিস্তারিত তথ্য তুলে ধরেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ।

এর আগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিবস উপলক্ষ্যে বিশেষ দোয়া ও কেক কেটে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের বিভিন্ন খাতে রেকর্ড পরিমান উন্নয়ন সাধিত হয়েছে মর্মে উদাহরণসহ তা তুলে ধরে বক্তব্য দেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নানা শ্রেণি পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com