1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. brudermanni2024@gmail.com : DJvoima :
  3. THACUURRY@lmaill.xyz : Entaike :
  4. sotresk@kmaill.xyz : Graicle :
  5. may107@3mtintchicago.com : Josephfab :
  6. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  7. soulley@lmaill.xyz : soulley :
  8. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  9. starliagitist@softbox.site : starliagitist :
  10. teddylazzarini@icloud.com : Tyronerap :
  11. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
Title :
বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ দেশে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে আগামী সপ্তাহে মৌলভীবাজারে বাড়ছে নদ নদীর পানি কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ মৌলভীবাজারে বন্যায় ভেসে গেছে ৫ কোটি টাকার মাছ ৬হাজার হেক্টর জমির ফসল শেখ শাহ্ জামাল আহমদের লিখা কবিতা “যৌতুক ও পণ প্রথা” আগামী ২৭ জুলাই মৌলভীবাজারে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্টিত হবে ব্যারিস্টার সুমন আশঙ্কা প্রকাশ করেছেন তাকে হত্যা করা হতে পারে কমলগঞ্জে ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

দল ক্ষমতায় এলে সুবিধাবাদীর ভিড়ে ত্যাগীরা অবহেলিত : পিংকু

  • Update Time : রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ৫০৮ Time View

মাহফুজুর রহমান:
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু বলেছেন, দল ক্ষমতায় এলে সুবিধাবাদীরা তৎপর হয়ে ওঠে, তাদের ভিড়ে নির্যাতিত ও ত্যাগীরা অবহেলিত থাকে। দীর্ঘদিন ধরে বিভিন্ন শাখা কমিটি গঠন না হওয়ার বিষয়ে জানতে চাইলে পিংকু বলেন, সভাপতির দায়িত্ব পাওয়ার পর জেলার ৫টি উপজেলার মধ্যে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। এরপর কেন্দ্রীয় চিঠি আসায় আর কোনো কমিটি গঠন করা হয়নি। ২০১৯-এর জুলাই মাসে আরেকটি চিঠি পেয়ে বিভিন্ন ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হয়।

কিন্তু উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতারা গঠনতন্ত্র ও ত্যাগীদের মূল্যায়ন না করে পকেট কমিটি গঠন শুরু করেন। পরে জাতীয় নির্বাচন ও সিটি নির্বাচনের কারণে তা আর হয়নি। তবে (ফেব্রুয়ারি মাসের মধ্যেই) কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন ও নতুন কমিটি গঠন করা হবে।

তিনি জানান, আগামী ৬ মার্চের মধ্যে জেলা আওয়ামী লীগের সম্মেলন করার কেন্দ্রীয় নির্দেশনা রয়েছে। দলের জন্য নিবেদিত ত্যাগীরা এ সম্মেলনে মূল্যায়িত হবেন।

বিএনপিকে কীভাবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, লক্ষ্মীপুরে বিগত আমলে নেতৃত্বের ব্যর্থতায় খুন খারাবি ছিল, এখন আর নেই। বিএনপি সন্ত্রাসীদের অত্যাচারে মানুষ অস্বস্তিতে ছিলেন, এখন আর নেই।

দলীয় কার্যালয় না থাকার বিষয় নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সভাপতি ও সম্পাদকের ব্যক্তিগত কার্যালয় থাকলেও দলীয় কার্যালয় নেই তা সঠিক। তবে জায়গা নির্ধারণসহ বহুতল ভবনের পরিকল্পনা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com