1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
Title :
দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব

মৌলভীবাজারে তালামীযে ইসলামীয়ার উদ্যোগে আলোচনা সভা ও মুবারক র‍্যালী অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২১৪ Time View

জোবায়ের আহমদঃ

আল্লাহ তায়ালার অগণিত নেয়ামতের মধ্যে সবচেয়ে বড় নেয়ামত মুহাম্মদ (সা.)। নবীর আগমনে আমরা শুকরিয়া আদায় করতে হবে তবে সেটা সকল ভালো কাজের মাধ্যমে।আমাদের নবী (সা.) ছিলেন সকলের জন্য রহমত।মুসলমানদের জিম্মায় থাকা কোন বিধর্মীদের যে কষ্ট দিবে আমি তার বিরুদ্ধে অবস্থান করবো। এছাড়া তিনি অশান্তি চাননি বলে আল্লাহ প্রেরিত নির্দেশে নির্যাতিত হয়ে সবকিছু ছেড়ে মদিনায় চলে যান। কিন্তু পরবর্তীতে যখন সেখানে গিয়ে আক্রমণ করে তখন প্রতিহত করেছেন। সমাজের সামনে নবীর (সা.) আদর্শ তুলে ধরতে হবে।
পবিত্র কুরআন রাখার যে বিষয়টি সেটা দুঃখজনক সেটার প্রতিবাদ করতে হবে তবে কোন বিশৃঙ্খলা করা যাবে না।সরকার সর্বোচ্চ দায়িত্ব নিয়ে পবিত্র কুরআন যে রেখেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।শনিবার (২৩ অক্টোবর) বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মুবারক র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী।

শহরের পৌর জনমিলন কেন্দ্রে সকাল থেকে ‘মুবারক র‌্যালি’তে অংশগ্রহণের জন্য জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন। সকাল ১০টা থেকে যুহরের পূর্ব পর্যন্ত প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। বাদ যোহর র‌্যালিতে প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত রঙবেরঙের ফেস্টুন ও প্লেকার্ড হাতে নিয়ে আশিকে রাসূল ছাত্র-জনতা নগরীর গুরুত্বপূণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম.কাওছার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. নাসির খান এর সঞ্চালনায় র‌্যালি ও র‌্যালিপূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার ৩ আসনের মাননীয় সংসদ সদস্য নেছার আহমদ এমপি, প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নোমান, মৌলভীবাজার পৌর সভার মেয়র ফজলুর রহমান, জেলা আল ইসলাহ’র উপদেষ্টা সিরাজুল ইসলাম সিদ্দিকী, আলহাজ্ব এখলাছুর রহমান, জেলা আল ইসলাহ সভাপতি মুফতি মাওলানা মুহাম্মদ শামছুল ইসলাম, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, জেলা আল ইসলাহ’র সহ সভাপতি মাওলানা মকবুল হোসাইন খান, সাধারণ সম্পাদক এম এ আলীম, কেন্দ্রীয় তালামীযের সহ সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক এম এ জলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ রায়হান ফারহী, সদস্য রাজন আহমদ, জেলা আল ইসলাহ’র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিয এনামুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা ইউনুছ আলী।

সাংগঠনিক সম্পাদক মোঃ মামুনুর রশিদ এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত র‌্যালিপূর্ব আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম মাসুক, অফিস সম্পাদক মাওলানা শফিকুল আলম সুহেল,সদর আল ইসলাহ সভাপতি কবির আহমদ তালুকদার, সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, জেলা তালামীযের সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম বুলবুল, মাওলানা আব্দুর রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন কামরান, শেখ কাদের আল হাসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com