1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. brudermanni2024@gmail.com : DJvoima :
  3. THACUURRY@lmaill.xyz : Entaike :
  4. sotresk@kmaill.xyz : Graicle :
  5. may107@3mtintchicago.com : Josephfab :
  6. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  7. soulley@lmaill.xyz : soulley :
  8. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  9. starliagitist@softbox.site : starliagitist :
  10. teddylazzarini@icloud.com : Tyronerap :
  11. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
Title :
বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ দেশে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে আগামী সপ্তাহে মৌলভীবাজারে বাড়ছে নদ নদীর পানি কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ মৌলভীবাজারে বন্যায় ভেসে গেছে ৫ কোটি টাকার মাছ ৬হাজার হেক্টর জমির ফসল শেখ শাহ্ জামাল আহমদের লিখা কবিতা “যৌতুক ও পণ প্রথা” আগামী ২৭ জুলাই মৌলভীবাজারে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্টিত হবে ব্যারিস্টার সুমন আশঙ্কা প্রকাশ করেছেন তাকে হত্যা করা হতে পারে কমলগঞ্জে ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নাহিদ আহমদ তরফদারের সাথে একান্ত সাক্ষাৎকার

  • Update Time : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৭৪৭ Time View

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “অগ্রযাত্রা সংবাদ” এর সাথে একান্ত সাক্ষাৎকার: স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সিবাজার ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার । আগামি ৫ জানুয়ারি ২০২২ খ্রি: অনুষ্ঠিত হবে ৩নং মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনে ‘আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ গঠন ও সুষম বন্টননীতি প্রতিষ্ঠার লক্ষ্যে’ সাধারণ জনগণের মনোনিত প্রার্থী হিসেবে নির্বাচন করবেন নাহিদ আহমদ তরফদার। প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার বলেছেন, তিনি ৩নং মুন্সিবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে একটি পরিচ্ছন্ন, আধুনিক এবং নাগরিক সমস্যামুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। এ লক্ষ্যে তিনি ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন স্থরের মানুষের সাথে কথা বলে মানুষের সমস্যাগুলো চিহ্নিত করেছেন। তিনি ইউনিয়নের বিভিন্ন সমস্যা, তার নির্বাচনী পরিকল্পনা ও চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে তার উন্নয়ন পরিকল্পনা নিয়ে  একান্ত সাক্ষাতকার দিয়েছেন।

অগ্রযাত্রা সংবাদ: নির্বাচনী প্রচারে কেমন সাড়া পাচ্ছেন?
প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার : সকলকে আমার পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন। ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ৩নং মুন্সিবাজার ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে সৃষ্টি হয়ছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে জনগণের অংশগ্রহণ ততই বাড়ছে। আমি একজন তরুণ প্রার্থী হিসেবে ইউনিয়নের যেখানইে যাচ্ছি জনগণের ব্যাপক ভালোবাসা পাচ্ছি। আমাকে জনগণ নির্বাচনী প্রচারনায় যে প্রতিশ্রুতি দিচ্ছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আশা করছি পজেটিভ কিছু একটা হতে যাচ্ছে।

অগ্রযাত্রা সংবাদ: আপনি যদি নির্বাচনে বিজয়ী হোন তাহলে ইউনিয়নবাসীর জন্য কি করবেন?
প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার: আমি মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নির্বাচিত হলে অবহেলিত মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। ইউনিয়ন পরিষদের সেবা ঘরে ঘরে পৌঁছে দিয়ে মুন্সিবাজার ইউনিয়ন পরিষদকে একটি জনবান্ধব ইউনিয়ন হিসাবে বাংলাদেশের বুকে গড়ে তুলবো। প্রভাবশালীদের নয়, অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করবো। আমি মানুষের উন্নয়নে নিজের সর্বস্ব দিয়ে কাজ করবো।

অগ্রযাত্রা সংবাদ:জয়ের ব্যাপারে আপনি কতটুকু আশাবাদী?
প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার : আপনারা জানেন দেশের মোট ভোটারের অনেকটা অংশই তরুণ ভোটার। মুন্সিবাজার ইউনিয়ন পরিষদও তার ব্যতিক্রম নয়। আমি ইউনিয়নে বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচারনায় গিয়ে মানুষের যে ভালোবাসা এবং প্রতিশ্রুতি পেয়েছি তা একজন তরুণ প্রার্থী হিসেবে আমি অনেক গর্ববোধ করি। জনগণ আমার পাশে আছে। ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত।

অগ্রযাত্রা সংবাদ:ভোটারদের কাছে আপনার প্রতিশ্রুতি?

প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার: আমি আমার নির্বাচনী ১৪টি ইশতেহার দিয়েছি। ইতিমধ্যে আমার ইশতেহারগুলো ভোটারদের কাছে বিভিন্নভাবে প্রচার করা হচ্ছে। ইশতেহার গুলো হলো-
১. মানুষের মৌলিক চাহিদা ও ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানে মানসম্মত পাঠদানের প্রতি বিশেষ নজর।
২. মাদকমুক্ত সমাজ গড়া।
৩. সমাজে ন্যায় বিচার নিশ্চিত করা ।
৪. উন্নয়নের সুষম বন্টন করে সাম্য, মানবিক মূল্যবোধ জাগ্রত করে ন্যায় ভিত্তিক সমাজ তৈরি।
৫. রাস্তাঘাট সহ অন্যান্য অবকাঠামো উন্নয়নে গুরুত্বারোপ।
৬. বেকার সমস্যা লাঘবে বিভিন্ন রকম প্রশিক্ষণের ব্যবস্থা।
৭. পরবরতী প্রজন্মের জন্য যোগ্য নেতৃত্ব তৈরি।
৮. বেকারদের জন্য বিকল্প কর্মসংস্থান তৈরি।
৯.ইউনিয়ন পরিষদ থেকে সবার জন্য সার্বক্ষণিক সেবা।
১০.বিনামূল্যে সম্পূর্ন ডিজিটাল ব্যবস্থার মাধ্যমে সকল প্রকার অনলাইন সেবা।
১০.নিরাপদ স্বাস্থ্য সুরক্ষায় থাকবে বিশেষ উদ্যোগ। জটিল ও জরুরি রোগী ও প্রসূতি মায়েদের দ্রæত হাসপাতালে নেওয়ার জন্য সার্বক্ষনিক এম্বুলেন্স সার্ভিস।
১১.আজকের শিশু আগামীদিনের ভবিষ্যত তাই শিশু কিশোরদের পরিপূর্ণ বিকাশের জন্য ক্রীড়াক্ষেত্র জোরদার করা।
১২. নিয়মিত প্রতি ওয়ার্ডে সমস্যার ব্যাপারে নাগরিক মতামত নেওয়ার জন্য আলোচনা অনুষ্ঠান করা।
১৩. সর্বোপরি পূর্ববর্তী সকল নেতৃত্বের অভিজ্ঞতা ও সকল শ্রেনীর পেশাজীবি মানুষদের অভিজ্ঞতা কাজে লাগানোর জন্য উনাদেরকে নিয়ে সন্মানিত পরামর্শ সভা গঠন।
১৪. পিছিয়ে পরা শব্দকর সমাজের জীবন মান উন্নয়নে কাজ করা।

অগ্রযাত্রা সংবাদ: আপনি যদি নির্বাচিত হোন একজন তরুণ জনপ্রতিনিধি হিসেবে জনগণের জন্য বিশেষ কোন বার্তা আছে কি?

প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার : আমি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে বিশেষ করে ইউনিয়ন পরিষদের সাথে জনগণের বিভিন্ন সমস্যা ও সেবা প্রদানের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গুরুত্বপূণ্য পয়েন্ট, ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন জায়গায় বিলবোর্ডে ইউনিয়ন পরিষদের যোগাযোগ নম্বর দেওয়া থাকবে, আমার ইউনিয়নের জনগণ যেন বিলবোর্ডে দেওয়া নম্বরে সরাসরি যোগাযোগ করতে পারে তাদের যে কোন সমস্যায়। পাশাপাশি বিভিন্ন পয়েন্টে অভিযোগ বক্স দেওয়া হবে, ইউনিয়নের জনগণ যেন যে কোন সমস্যা সহজেই আমাদেরকে অবগত করতে পারে।

অগ্রযাত্রা সংবাদ: একজন তরুণ প্রার্থী হিসেবে নির্বাচনে জয়ী হলে তরুণদের জন্য কি করবেন?

প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার  : আমি যদি নির্বাচনে জয়ী হই তাহলে তরুণদের কে হাতে কলমে শিক্ষা দেওয়া বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হবে। বিশেষ করে আইসিটি শিক্ষার ব্যবস্থার প্রতি গুরুত্ব দেওয়া হবে।

অগ্রযাত্রা সংবাদ: ইউনিয়নবাসীর কাছে আপনার আহ্বান কী?

প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার : ইউনিয়নবাসীসহ উপজেলার সর্বস্থরের মানুষকে আমার পাশে চাই। তাদের ভোট, সর্মথন ও দোয়া চাই।

সাক্ষাৎকারটি নিয়েছেন “অগ্রযাত্রা সংবাদ” এডিটর ইন চিফ আব্দুল বাছিত খান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com