1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
Title :
মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কমলগঞ্জে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদের স্মরণে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা ও দোয়া মাহফিল কমলগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি কমলগঞ্জের আহমদ নগর দাখিল মাদ্রাসায় বিশ্ব শিক্ষক দিবস পালিত মুন্সিবাজার ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে ১৫টি মন্দিরে ৩০ বস্তা ডাল উপহার প্রদান রাজনগর আওয়ামিলীগের সভাপতি ও সহ সভাপতি আটক মৌলভীবাজারে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচারের অভিযোগ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা কমলগঞ্জে খেলাফত মজলিসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

সুইডেন ও নরওয়েতে পবিত্র কুরআন অবমাননার ঘটনায় তালামীযে ইসলামিয়ার নিন্দা ও প্রতিবাদ

  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬১ Time View

ডেস্ক রিপোর্ট : সুইডেন ও নরওয়েতে পবিত্র কুরআন অবমাননার ঘটনাগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া।

সোমবার সন্ধ্যায় তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুময়ূনুর রহমান লেখন এক যৌথ বিবৃতিতে সম্প্রতি সুইডেন ও নরওয়েতে মুসলমানদের ধর্মীয় গ্রন্থ পবিত্র কুরআন অবমাননার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনাগুলো বিশ্বের মুসলমানদের হৃদয়কে ক্ষতবিক্ষত করেছে।

 

বিবৃতিতে তাঁরা বলেন, পবিত্র কুরআন মহান আল্লাহর পক্ষ থেকে মুসলমানদের দৈনন্দিন জীবনের পথচলার বিধানাবলী সম্পর্কিত অবতারিত পবিত্র গ্রন্থ। এ গ্রন্থ পোড়ানো তথা অবমাননা মূলত বিশ্বের মুসলমান সম্প্রদায়কে অবজ্ঞার শামিল। এ ধরণের ইসলামফোবিক ঘটনাগুলোর উত্থান যে কোনও ধর্মের চেতনার বিপরীত।

নেতৃবৃন্দ সুইডেন ও নরওয়ের কুরআন পোড়ানোর ঘটনা মুসলমানদের বিরুদ্ধে একধরনের সাম্প্রদায়িক উস্কানি এবং বিশ্বশান্তি বিনষ্টের একটি ঘৃণ্যতর প্রয়াস বলে মনে করেন।

 

প্রসঙ্গত, গত শুক্রবার সুইডেনের দক্ষিণের শহর মালামোতে ডানপন্থী চরমপন্থীরা পবিত্র কুরআনের একটি অনুলিপি পুড়িয়ে দেয়। পরেরদিন শনিবার সেখানে কমপক্ষে ৩০০ জন মানুষ ইসলামবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদ করতে জড়ো হলে দাঙ্গা শুরু হয় বলে সুইডেনের স্থানীয় গণমাধ্যম জানায়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে ২০ জন বিক্ষোভকারীকে পুলিশ আটক করে। এই ঘটনায় সুইডেন পুলিশ সাম্প্রদায়িক উস্কানির অভিযোগে ৩ জন উগ্রবাদীকে গ্রেফতারও করেছে। সুইডেনের সংবাদমাধ্যম ডেইলি আফটনব্লাডেট জানিয়েছে, শুক্রবার মালামোতে ইসলামবিরোধী বেশ কয়েকটি কর্মকাণ্ড সংঘটিত হয়, তার মধ্যে একটি প্রকাশ্য চত্বরে তিনজন লোক পবিত্র কুরআনের অনুলিপিতে লাথি মারছিল। এদিকে, নরওয়ের রাজধানী ওসলোতে শনিবার ইসলামবিরোধী বিক্ষোভের সময় ‘স্টপ দ্য ইসলামাইজেশন অব নরওয়ে (এসআইএন)’ নামের একটি ডানপন্থী গোষ্ঠীর একজন বিক্ষোভকারী পবিত্র কুরআনের পৃষ্ঠা ছিঁড়ে তার উপর থুতু ছিটিয়ে দিয়েছিল বলে সংবাদমাধ্যম আনাদোলু এজেন্সি জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com