1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
Title :
কুলাউড়ায় সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ দুর্গাপূজায় আইনানুগ পূর্ণ বোনাস এবং বকেয়া মজুরি-রেশন পরিশোধের দাবি জানিয়েছে চা-শ্রমিক সংঘ কমলগঞ্জ কালীপ্রসাদ উচ্চবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রেসক্লাব সভাপতি কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষেবিজিবির উদ্যোগে মতবিনিময় সভা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা

চুরির অভিযোগে শিশুকে বেধে নির্যাতন

  • Update Time : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৩৮৩ Time View

মৌলভীবাজার প্রতিনিধি ঃ

মাত্র ১২০ টাকা চুরি করার অভিযোগে এক শিশুকে বেধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মৌলভীবাজারের জুড়ী উপজেলার ভূয়াই বাজারে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ভূক্তভোগী পরিবার গরিব হওয়ার কারনে বিষয়টি ধামা চাপা দেওয়ার চেষ্টা চলছে। নির্যাতনের শিকার শিশু মারুফ আহমদকে চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে নিয়ে আসা হয়েছে।
জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলার ভূয়াই বাজারে অধীরের দোকানে ১২০ টাকা চুরি হয়। দোকান মালিকের ছেলে অসীম তখন দোকানে মারুফ আহমদ (১২) কে দেখতে পান। তাকে চুর ধরে নিয়ে পাশ্ববর্তী দোকানদার মাসুক মিয়ার কাছে নিয়ে যান। সেখানে মাসুক মিয়া তার দোকানের পিলারের সাথে শিশু মারুফ আহমদকে বেধে মারধর করেন। এক পর্যায়ে তিনি ক্লান্ত হয়ে গেলে পাশ্ববর্তী দোকানের ময়নুল ও সিএনজি চালক ফয়ছল আহমদ ও তাকে মারধর করেন।
পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্য আজাদ মিয়া সেখানে গেলেও ক্ষিপ্ত মাসুক মিয়া ইউপি সদস্যের জিম্মায় দেননি।পরে ইউপি সদস্যের উপস্থিতিতে শিশু মারুফ আহমদের চাচা মনফর মিয়ার জিম্মায় ছেড়ে দেন।
মারুফ আহমদ স্থানীয় হাকালুকি অভয়াশ্রম বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
মারুফ আহমদের পিতা স্থানীয় টাওয়ারের সিকিউরিটি গার্ড বদরুল মিয়া বলেন, আমাকে ছোট একটি বাচ্চা খবর দিয়েছে আমার ছেলেকে বেধে মারধর করা হচ্ছে। আমি সেখানে গিয়ে মারুফের এ অবস্থা সহ্য করতে না পেরে অন্য স্থানে চলে যাই, পরে আমার চাচাতো ভাই মনফর তাকে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে এসে আমার ছেলে বমি করার কারনে আমি হাসপাতালে নিয়ে ভর্তি করি।পরে থানায় গিয়ে অভিযোগ দিয়ে আসি।
প্রতিবেশী রেজাউল করিম বলেন, সে ছোট বাচ্চা, যদি টাকা চুরি করেও ফেলে তারপরও তাকে এভাবে রশি দিয়ে বেধে মারা ঠিক হয়নি। যার দোকান চুরি করেছে তিনি তো তাকে মাফ করে দিয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য আজাদ মিয়া বলেন, আমি খবর পেয়ে গিয়ে দেখি শিশু মারুফকে বেধে রাখা হয়েছে, আমি সামাজিক ভাবে সমাধানের জন্য তার বাধ খুলে জিম্মায় দেওয়া হয়েছে।
মারধরকারী মাসুক মিয়া বলেন, সে চুরি করেছে, সে চুর। তাকে বেধে রেখেছি তবে মারধর করিনি। জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, শিশুকে নির্যাতনের অভিযোগ পেয়েছি। সরেজমিনে পুলিশ গিয়ে তদন্ত করে আসছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com