1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
Title :
গুড নেইবারস প্রথমবারের মতো ইউনেসকো-হামদান পুরস্কার পেয়েছে কমলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন আমিরাতে লটারিতে ৬৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশী প্রবাসী শেরপুরে বন্যায় ৭জনের প্রাণহানি -বন্যা পরিস্থিতির অবনতি মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কমলগঞ্জে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদের স্মরণে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা ও দোয়া মাহফিল কমলগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি কমলগঞ্জের আহমদ নগর দাখিল মাদ্রাসায় বিশ্ব শিক্ষক দিবস পালিত

কমলগঞ্জ এনটিভি প্রতিনিধি পিন্টু দেবনাথ এর সাফল্য

  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ Time View

কমলগঞ্জ প্রতিনিধি: Ntv (সময়ের সাথে আগামীর পথে) ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল ইউরোপ লিমিটেড যুক্তরাজ্য (লন্ডস্থ) কার্যালয়ে প্রতিনিধি সম্মেলন ২০২৩ এনটিভি নিউজ ডিপার্টমেন্ট’স চয়েজ এ্যাওয়ার্ড (প্রতিদিনের সিলেট নিউজ) পাওয়ায় কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি পিন্টু দেবনাথ- কে কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কর্তৃক সম্মাননা স্মারক প্রদান করে।
শুক্রবার ৩১ মার্চ রাত সাড়ে ৯ টায় মৌলভীবাজারে কমলগঞ্জ প্রেসক্লাবে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা ১২ তম বছর পদার্পণ অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। এসময় উপস্থিত কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, লেখক ও উন্নয়ন চিন্তক আহমদ সিরাজ, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, প্রেসক্লাবে সহসভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বির এলাহী, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেব রায় সঞ্জয়, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক নির্মল এস পলাশ, যুগ্ম সম্পাদক আহমেদুজ্জামান আলম, রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আসহাবুল ইসলাম শাওন, মোনায়েম খান, আশরাফ সিদ্দিকী, অর্জুন দেবনাথ নিধু, কমলগঞ্জ প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক সমিতি, মফস্বল সাংবাদিক ফোরামসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ।



এসময় কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও এনটিভি প্রতিনিধি পিন্টু দেবনাথ অনুভূতি প্রকাশে বলেন, এনটিভি যে এ্যাওয়ার্ড প্রদান করেছে এজন্য এনটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং এ্যাওয়ার্ডটি কমলগঞ্জ ও শ্রীমঙ্গলবাসীকে উৎস্বর্গ করেন। আগামীদিনগুলোতে আরো চমৎকার ভাবে অত্র অঞ্চলের সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন, পর্যটন, সমৃদ্ধি তুলে ধরে দেশ ও জাতির কল্যাণে কাজ করায় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি কমলগঞ্জ কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com