1. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  2. brudermanni2024@gmail.com : DJvoima :
  3. THACUURRY@lmaill.xyz : Entaike :
  4. sotresk@kmaill.xyz : Graicle :
  5. may107@3mtintchicago.com : Josephfab :
  6. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  7. soulley@lmaill.xyz : soulley :
  8. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  9. starliagitist@softbox.site : starliagitist :
  10. teddylazzarini@icloud.com : Tyronerap :
  11. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
Title :
বালিশিরা চাবাগানের চা ফেক্টরির বেল্টে জড়িয়ে এক চা শ্রমিকের মৃত্যু আবারো জুড়ীতে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যা: পানি বন্দী অর্ধলক্ষাধীক মানুষ দেশে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে আগামী সপ্তাহে মৌলভীবাজারে বাড়ছে নদ নদীর পানি কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ মৌলভীবাজারে বন্যায় ভেসে গেছে ৫ কোটি টাকার মাছ ৬হাজার হেক্টর জমির ফসল শেখ শাহ্ জামাল আহমদের লিখা কবিতা “যৌতুক ও পণ প্রথা” আগামী ২৭ জুলাই মৌলভীবাজারে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্টিত হবে ব্যারিস্টার সুমন আশঙ্কা প্রকাশ করেছেন তাকে হত্যা করা হতে পারে কমলগঞ্জে ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

কমলগঞ্জে সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপন করে প্রতিবাদ

  • Update Time : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ১১৩ Time View
oppo_0

আব্দুল বাছিত খান:
মৌলভীবাজারের কমলগঞ্জে রামচন্দ্রপুর গ্রামের কাচা রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এলাকার কয়েকজন যুবক রাস্তার কিছুর অংশে ধানের চারা রোপন করেন । মৌলভীবাজারের কমলগঞ্জে রামচন্দ্রপুর গ্রামের কাচা রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের বিষয়টি প্রসাশনের নজরে আনার জন্য মঙ্গলবার (২ জুলাই) সকালে কয়েকজন যুবক রাস্তার কিছুর অংশে ধানের চারা রোপন করেন।

জানা গেছে, উপজেলার রহিমপুর ইউনিয়নের ৭ ওয়ার্ডের রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দক্ষিণ দিকের ১কিলোমিটার রাস্তাটি দীর্ঘ দিন ধরে সংস্কারবিহীন অবস্থায় পড়ে আছে। রাস্তাটি সংস্কারের জন্য এলাকাবাসী দাবি জানিয়ে এলেও রাস্তাটি সংস্কার করা হচ্ছে না। ফলে চলতি বর্ষা মৌসুমে রাস্তাটি ব্যবহারের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে।

নাম প্রকাশে অনুচ্ছিক কয়েকজন যুবক বলেন, রাস্তাটি সংস্কারের দাবিতে ও রাস্তাটি করুন অবস্থা। প্রশাসনের নজরে আনার জন্য এলাকার কয়েকজন যুবক রাস্তায় ধানের চারা রোপন করে এব ব্যাতিক্রমি প্রতিবাদ জানিয়েছে।

কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান এম এ ওহাব জানান, সড়কটি আমার নজরে এসেছে উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলে দ্রুত পাকাকরনের দাবি তুলে ধরবো।

জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, ‘রাস্তাটি আমার নজরে আছে। দ্রুত সংস্কার করা জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com