1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  15. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  16. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  17. did76oruk@aol.com : SadyeInody :
  18. soulley@lmaill.xyz : soulley :
  19. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  20. starliagitist@softbox.site : starliagitist :
  21. murt4r@yandex.com : Stephenrig :
  22. teddylazzarini@icloud.com : Tyronerap :
  23. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  24. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
Title :
কমলগঞ্জে পিপিএল ক্রিকেট লীগের সমাপনী খেলা ও পুরষ্কার বিতরণ  কাশিমপুর কারাগার থেকে পালিয়ে আসা মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মৌলভীবাজারে গ্রেফতার চা শ্রমিকদের ৭ দফা দাবিতে শ্রীমঙ্গলে মানববন্ধন স্বেচ্ছাশ্রমে কাঠালতলী-মাধবকুণ্ড সড়কের পাশের ঝোপঝাড় পরিষ্কার করলো তরুণরা ৮০ কিমি বেগে ঝড়ের আভাস, নদীবন্দরে দুই নম্বর হুঁশিয়ারি সংকেত কমলগঞ্জে এতিম শিশুদের ফ্রী খৎনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন কমলগঞ্জে খাচায় বন্ধি থাকা বানর ও ময়না পাখি উদ্ধার একযোগে মৌলভীবাজারে ৭ থানার ওসি বদলি আলহাজ্ব হযরত মাওলানা মূফতী শাহ্ মোহাম্মদ মোশাহিদ আলী আজমী ছাহেব রহ. এর সংক্ষিপ্ত জীবনী বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহ পুনর্বাসনের লক্ষ্যে ও ধানের চারার জন্য কৃষকদের মাঝে নগদ অর্থ বিতরণ

বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত

  • Update Time : সোমবার, ৫ আগস্ট, ২০২৪
  • ৭৩ Time View

নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। সোমবার (৫ আগস্ট) রাতে রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের সভাপতিত্বে বঙ্গভবনে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কোটা আন্দোলনের পরবর্তী পরিস্থিতিতে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের লক্ষ্যে সেনাপ্রধান, নৌপ্রধান ও বিমান বাহিনীর প্রধান এবং দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে মুক্তির সিদ্ধান্ত হয়।

একইসঙ্গে বৈষম্যবিরোধী আন্দোলনে এবং সম্প্রতি বিভিন্ন মামলায় আটককৃত সকল বন্দিকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত হয়। সাম্প্রদায়িক সম্প্রতি যেন কোনোভাবেই বিনষ্ট না হয় সে ব্যাপারেও সভায় ঐক্যমত্য প্রতিষ্ঠিত হয়।

এর আগে বৈঠকের শুরুতে কোটা বিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে শোক প্রস্তাব গ্রীহিত হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।
সভায় অনতিবিলম্বে একটি অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত হয়। সভায় দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণে সকলকে ধৈর্য ও সহনশীল আচরণ করার আহ্বান জানানো হয় এবং সেনাবাহিনীকে লুটতরাজ ও হিংসাত্মক কর্মকাণ্ড বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাস, জাতীয় পার্টির জি এম কাদের, মজিবুল হক চুন্নু ও আনিসুল ইসলাম, নাগরিক ঐকোর মাহমুদুর রহমান মান্না, হেফাজত ইসলামের মামুনুল হক, মুফতি মনির কাসেমী ও মাহাবুবুর রহমান, জামায়াতে ইসলামের ড. শফিকুর রহমান ও শেখ মো. মাসুদ, মেজর জেনারেল ফজলে রাখি (দন্য), জাকের পার্টির শ্যামিদ হায়দার, বাংলাদেশ খেলাফত মজলিসের মাওলানা জালাল উদ্দীন আহমদ, গণসংহতি আপোলনের জুনায়েদ সাকি, জাকের পার্টির শামিম হায়দার, গণ-অধিকার পরিষদের অ্যাডভোকেট গোলাম সারওয়ার জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ নজরুল, ফিরোজ আহমদ এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল্লাহ আল হোসাইন, আরিফ তালুকদার, ওমর ফারুক ও মোবাশ্বেরা করিম মিমি এবং ইঞ্জিনিয়ার মো. আনিছুর রহমান প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com