1. 58@dianabykiris.fun : Ana58ei : Ana58eiRB Ana58eiRB
  2. fish@dianabykiris.fun : Annaei :
  3. catch@sit.codepb.com : Anthonyvib :
  4. 69@dianabykiris.fun : Anya69ei :
  5. basitpress71@gmail.com : Agrajatrasangbad.com :
  6. po.r.a.c.ic.um8.3@gmail.com : DanaClara :
  7. vksutop@gmail.com : Davidwhemy :
  8. brudermanni2024@gmail.com : DJvoima :
  9. THACUURRY@lmaill.xyz : Entaike :
  10. g20shop@inbox.lv : G20shop.de :
  11. sotresk@kmaill.xyz : Graicle :
  12. xraptorxrab@gmail.com : Haroldthupt :
  13. may107@3mtintchicago.com : Josephfab :
  14. aidesty.cybeasp459@mail.ru : Michaelraism :
  15. gavrilovanton273@gmail.com : Rasulneart :
  16. calpheadsvire1986@int.pl : ReneeGAT :
  17. karinaleoq56wdd@rambler.ru : Ronaldpew :
  18. did76oruk@aol.com : SadyeInody :
  19. soulley@lmaill.xyz : soulley :
  20. syxugjhlvmt@gmail.com : StabroveTere :
  21. starliagitist@softbox.site : starliagitist :
  22. murt4r@yandex.com : Stephenrig :
  23. teddylazzarini@icloud.com : Tyronerap :
  24. ppbbakiapSn@poochta.com : WilliamNouri :
  25. xrumer23Clara@gmail.com : XRumer23Clara :
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
Title :
মৌলভীবাজারের জুড়ীতে আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব কমলগঞ্জে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে বিশ্ব শিক্ষক দিবস পালন বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদের স্মরণে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা ও দোয়া মাহফিল কমলগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি কমলগঞ্জের আহমদ নগর দাখিল মাদ্রাসায় বিশ্ব শিক্ষক দিবস পালিত মুন্সিবাজার ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে ১৫টি মন্দিরে ৩০ বস্তা ডাল উপহার প্রদান রাজনগর আওয়ামিলীগের সভাপতি ও সহ সভাপতি আটক মৌলভীবাজারে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচারের অভিযোগ কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা কমলগঞ্জে খেলাফত মজলিসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জের শাহজাদপুরে ‘জঙ্গি আস্তানা’ থেকে ৪ জনের আত্মসমর্পণ

  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২১৩ Time View

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উকিলপাড়া এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে বেরিয়ে এসে চার জন আত্মসমর্পণ করেছেন। তাদের মধ্যে একজনের নাম কিরণ। তার পরিচয়সহ বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।
শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৫টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িতে অভিযান শুরু করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এরপর সকাল ১০টার দিকে ওই বাড়িতে থাকা চার জন আত্মসমর্পণ করে র‌্যাবের কাছে।
এরই মধ্যে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিট শাহজাদপুরের ওই বাড়িটিতে পৌঁছেছে। চার জনের আত্মসমর্পণের পর সকাল সাড়ে ১০টার দিকে বোমা শনাক্ত ও নিষ্ক্রিয়কারী বিশেষায়িত এই ইউনিটটি ওই বাড়িতে প্রবেশ করে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বলেন, ওই বাড়ি থেকে বিস্ফোরণের বিকট শব্দ পাওয়া গেছে। এর পরপরই আমরা ওই বাড়িটি ঘিরে রাখি। আমাদের সন্দেহ ছিল, ভেতরে জঙ্গিরা থাকতে পারে।

মিরাজ জানান, এরই মধ্যে চার জন ওই বাড়ি থেকে বেরিয়ে এসে র‌্যাবের কাছে আত্মসমর্পণ করেছে। বাড়িটিতে বোমা বা বিস্ফোরক জাতীয় কিছু রয়েছে কি না— তা অনুসন্ধান করতে বোম্ব ডিসপোজাল ইউনিট বাড়িটিতে প্রবেশ করেছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে রাজশাহী থেকে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) চার জঙ্গিকে আটক করে র‌্যাব। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উকিলপাড়ার ওই বাড়িতে অভিযানের প্রস্তুতি নেওয়া হয়। এরই মধ্যে শুক্রবার ভোরের দিকে ওই বাড়ি থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে চার জন জঙ্গিকে আটক করা হয়েছে। এদের মধ্যে নব্য জেএমবির রাজশাহী অঞ্চলের প্রধান মাহমুদও রয়েছে। আটকের পর তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

তিনি আরও জানান, একতলা ওই টিনশেড বাড়ির ভেতরে একাধিক সশস্ত্র ব্যক্তি রয়েছে। অভিযানের ব্যাপারে পরে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Agrajatrasangbad.com
Desing & Developed BY ThemeNeed.com